ডেলিভারি নীতিমালা

৩-৫ দিনের ডেলিভারি সার্ভিস

আমাদের গ্রাহকদের সন্তুষ্টি এবং সেবা নিশ্চিত করতে, আমরা ৩-৫ দিনের ডেলিভারি সার্ভিস প্রদান করে থাকি। নিচে আমাদের ডেলিভারি নীতিমালা প্রদান করা হলো:

  1. ডেলিভারি সময়সীমা:

    • অর্ডার কনফার্ম হওয়ার পর ৩-৫ কার্যদিবসের মধ্যে ডেলিভারি সম্পন্ন করা হবে।
    • কার্যদিবস বলতে রবিবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত বোঝানো হয়। শুক্র ও শনিবার এবং জাতীয় ছুটির দিনসমূহ কার্যদিবসের অন্তর্ভুক্ত নয়।
  2. অর্ডার প্রক্রিয়াকরণ:

    • অর্ডার কনফার্ম হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে প্রক্রিয়াকরণ শুরু হবে।
    • অর্ডারের স্টেটাস সম্পর্কিত যে কোন আপডেট গ্রাহককে এসএমএস বা ইমেইলের মাধ্যমে জানানো হবে।
  3. ডেলিভারি চার্জ:

    • ঢাকা মহানগরীর মধ্যে ডেলিভারি চার্জ ৫০ টাকা।
    • ঢাকার বাইরে অন্যান্য জেলার জন্য ডেলিভারি চার্জ ১০০ টাকা।
  4. ডেলিভারি এলাকা:

    • আমরা বাংলাদেশের সকল জেলায় ডেলিভারি প্রদান করি।
    • কিছু দূরবর্তী এলাকায় ডেলিভারি সময়সীমা সামান্য বাড়তে পারে।
  5. ডেলিভারি ট্র্যাকিং:

    • গ্রাহকরা আমাদের ওয়েবসাইটে লগ ইন করে অর্ডারের ট্র্যাকিং নম্বরের মাধ্যমে ডেলিভারি অবস্থান জানতে পারবেন।
    • ট্র্যাকিং লিংক এবং নম্বর এসএমএস বা ইমেইলের মাধ্যমে প্রদান করা হবে।
  6. অর্ডার গ্রহন এবং রিটার্ন পলিসি:

    • অর্ডার গ্রহণের সময় পণ্য ভালভাবে যাচাই করে নিন।
    • যদি পণ্য ক্ষতিগ্রস্ত বা ভুল হয়ে থাকে, তবে গ্রাহক তাৎক্ষণিকভাবে আমাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন।
    • পণ্য গ্রহণের ৭ দিনের মধ্যে রিটার্ন বা রিপ্লেসমেন্টের জন্য অনুরোধ করতে হবে।
  7. ডেলিভারি শর্তাবলী:

    • অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির কারণে (যেমন প্রাকৃতিক দুর্যোগ, রাজনৈতিক অস্থিরতা ইত্যাদি) ডেলিভারিতে বিলম্ব হতে পারে। এই ধরনের পরিস্থিতিতে আমরা গ্রাহকদের যথাসম্ভব দ্রুত জানিয়ে দেব।

আমাদের ৩-৫ দিনের ডেলিভারি সার্ভিসের জন্য আপনাদের আন্তরিক ধন্যবাদ। আমরা সর্বদা আমাদের সেবার মান উন্নয়নে প্রতিশ্রুতিবদ্ধ।

রিটার্ন এবং এক্সচেঞ্জ নীতিমালা

জুতা বিক্রয় কেন্দ্র

আমাদের গ্রাহকদের সন্তুষ্টি নিশ্চিত করতে আমরা সহজ এবং সুবিধাজনক রিটার্ন এবং এক্সচেঞ্জ নীতিমালা প্রদান করছি। নিচে আমাদের নীতিমালা বিস্তারিতভাবে তুলে ধরা হলো:

  1. রিটার্ন এবং এক্সচেঞ্জের সময়সীমা:

    • ক্রয়ের তারিখ থেকে ৭ দিনের মধ্যে রিটার্ন বা এক্সচেঞ্জ করতে হবে।
    • নির্দিষ্ট সময়ের পরে কোন রিটার্ন বা এক্সচেঞ্জ গ্রহণ করা হবে না।
  2. রিটার্নের শর্তাবলী:

    • পণ্যটি অব্যবহৃত এবং আসল অবস্থায় থাকতে হবে।
    • পণ্যটির সাথে আসা সমস্ত ট্যাগ, প্যাকেজিং এবং কাগজপত্র অক্ষত থাকতে হবে।
    • যদি পণ্যটি ব্যবহৃত বা ক্ষতিগ্রস্ত হয়, তবে রিটার্ন গ্রহণযোগ্য হবে না।
  3. এক্সচেঞ্জের প্রক্রিয়া:

    • পণ্য এক্সচেঞ্জ করতে হলে, গ্রাহককে পছন্দের পণ্যটি আমাদের স্টকে থাকা পণ্যগুলির মধ্যে থেকে নির্বাচন করতে হবে।
    • মূল পণ্যের মূল্য এবং নতুন পণ্যের মূল্যের মধ্যে পার্থক্য থাকলে, গ্রাহককে সেই পার্থক্য মেটাতে হবে।
    • এক্সচেঞ্জ করা পণ্যটি আমাদের রিটার্নের শর্তাবলী পূরণ করতে হবে।
  4. রিটার্ন এবং এক্সচেঞ্জের প্রক্রিয়া:

    • পণ্য রিটার্ন বা এক্সচেঞ্জ করতে হলে, আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে যোগাযোগ করুন।
    • কাস্টমার কেয়ার প্রতিনিধির কাছ থেকে রিটার্ন বা এক্সচেঞ্জ নম্বর সংগ্রহ করুন।
    • পণ্যটি আমাদের স্টোরে বা নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিন।
  5. ফেরত অর্থ প্রদানের প্রক্রিয়া:

    • রিটার্ন গ্রহণযোগ্য হলে, গ্রাহকের ক্রয়কৃত পণ্যের মূল্য ফেরত দেয়া হবে।
    • ফেরত অর্থ প্রদানের জন্য ৭ কার্যদিবস সময় লাগতে পারে।
    • ফেরত অর্থ প্রদানের মাধ্যম হবে ক্রয়ের সময় ব্যবহৃত মূল পেমেন্ট মাধ্যম।
  6. ড্যামেজড বা ত্রুটিপূর্ণ পণ্য:

    • যদি পণ্যটি ক্ষতিগ্রস্ত বা ত্রুটিপূর্ণ অবস্থায় পৌঁছায়, তবে তাৎক্ষণিকভাবে আমাদের কাস্টমার কেয়ারে যোগাযোগ করুন।
    • ক্ষতিগ্রস্ত বা ত্রুটিপূর্ণ পণ্যটি বিনামূল্যে রিপ্লেসমেন্টের ব্যবস্থা করা হবে।
  7. ডেলিভারি চার্জ:

    • পণ্য রিটার্ন বা এক্সচেঞ্জ করার ক্ষেত্রে ডেলিভারি চার্জ গ্রাহকের উপর বর্তাবে।

আমাদের রিটার্ন এবং এক্সচেঞ্জ নীতিমালা সম্পর্কে আরও তথ্যের জন্য আমাদের কাস্টমার কেয়ার প্রতিনিধির সাথে যোগাযোগ করুন। আমরা সর্বদা আপনাদের সন্তুষ্টি নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ।